শিক্ষাতত্ত্ব ও শিক্ষাদর্শন[Sikshatatwa o sikshadarshan] / সুশীল রায়[by Susil Roy]
By: রায়, সুশীল[Roy, Susil].
Material type: TextPublisher: কলকাতা[Kolkata] : সোমা বুক এজেন্সী[Soma Book Agency], ১৯৮৬[1986].Edition: পরিমার্জিত ও পরিবর্ধিত চতুর্থ সংস্করণ[4th rev n enl ed.].Description: ৮,২৩১+১৮৩পৃ:[xvi,231+183p.] ২১ সেমি [21 cm].Other title: Principle of education.Subject(s): Education | Principles of educationDDC classification: 370.1Item type | Current library | Call number | Status | Date due | Barcode |
---|---|---|---|---|---|
Books | HCC Central Library General Stacks | 370.1 R211 (Browse shelf(Opens below)) | Available | c6130 | |
Books | HCC Central Library General Stacks | 370.1 R211 (Browse shelf(Opens below)) | Available | c6131 | |
Books | HCC Central Library General Stacks | 370.1 R211 (Browse shelf(Opens below)) | Available | c6132 | |
Books | HCC Central Library General Stacks | 370.1 R211 (Browse shelf(Opens below)) | Available | c6128 | |
Books | HCC Central Library General Stacks | 370.1 R211 (Browse shelf(Opens below)) | Available | c6129 |
Browsing HCC Central Library shelves, Shelving location: General Stacks Close shelf browser (Hides shelf browser)
শিক্ষার অর্থ ও তাৎপর্য[Sikshar artha o tatporjo], শিক্ষার কাজ[Sikshar kaj], শিক্ষার উপাদান[Sikshar upadan], শিক্ষার লক্ষ্য[Sikshar lakshya], শিক্ষা ও সমাজ[Siksha o samaj], বংশগতি ও পরিবেশ [Bangsagati o paribes], শিক্ষা-সংস্থা-এক[Siksha- sangtha-I], শিক্ষা-সংস্থা-দুই[Siksha- sangtha-II], শিক্ষা-সংস্থা-তিন[Siksha- sangtha-III], পাঠ্যক্রম[Pathyakram], শিক্ষক, তাঁর কাজ ও গুণাবলী[Sikshak , tar kaj o gunabali], শৃঙ্খলা ও স্বাধীনতা[Srinkhala o swadhinata], বিদ্যালয়-শৃঙ্খলা ও স্বায়ত্তশাসন[Vidyalaya siksha o sayatwaswasan], সহপাঠ্যক্রমিক কার্যাবলী[Sahapathyakramik karyabali], পরীক্ষা-গ্রহণ[Pariksha grahan], খেলা ও খেলাভিত্তিক শিক্ষা[Khela o khelavittik siksha], শিক্ষায় সক্রিয়তাবাদ[Sikshay sakriyatabad], শিক্ষণ-পদ্ধতির ভূমিকা[Sikshan paddhatir bhumika], আধুনিক শিক্ষণ-পদ্ধতি[Adhunik sikshan-paddhati], শিশুকেন্দ্রিক শিক্ষা-ব্যবস্থা[Sisukendrik siksha byabostha]
There are no comments on this title.